IMG-LOGO
বাড়ি প্রথম পৃষ্ঠা নন্দীগ্রামে মমতাকে লক্ষ্য করে জয় শ্রীরাম ধ্বণি
প্রথম পৃষ্ঠা

নন্দীগ্রামে মমতাকে লক্ষ্য করে জয় শ্রীরাম ধ্বণি

by Admin - 2021-03-30 12:32:19 1 Views 0 Comment
IMG


নন্দীগ্রাম, ৩০  মার্চ   : নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়কে ঘিরে ‘জয় শ্রীরাম’ ধ্বনি। মঙ্গলবার সকালে প্রথমে রেয়াপাড়ার কাছে এই ঘটনা ঘটে। তার পর মহম্মদবাজারেও তাঁকে ঘিরে একই ধ্বনি শোনা যায়। বিজেপি-র কর্মী, সমর্থকরাই মুখ্যমন্ত্রীকে ঘিরে ওই ধ্বনি দেন বলে অভিযোগ। 

বৃহস্পতিবার দ্বিতীয় দফায় নির্বাচন নন্দীগ্রামে। সেখানে মমতা খোদ তৃণমূলের প্রার্থী। তাঁর বিরুদ্ধে সেখানে বিজেপি-র প্রার্থী শুভেন্দু অধিকারী। তার আগে প্রচারের জন্য রবিবার থেকে সেখানে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী মঙ্গলবার সকালে রেয়াপাড়া থেকে নন্দীগ্রামের উদ্দেশে রওনা দেন তিনি। তখনই তাঁর গাড়ি ও কনভয় ঘিরে বিজেপি কর্মী, সমর্থকরা ‘জয় শ্রীরাম’ ধ্বনি দেন বলে জানা গিয়েছে।

এর কিছুক্ষণ পর ওই এলাকাতেই পদযাত্রা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তার জন্য সকাল থেকেই বিজেপি কর্মী-সমর্থকদের ভিড় ছিল রাস্তায়। তাঁরাই এই ধ্বনি দেন বলে অভিযোগ। এই ধ্বনি শুনে তৎক্ষণাৎ মমতা নিজে যদিও কোনও প্রতিক্রিয়া দেননি। তবে আচমকা এই ঘটনায় সাময়িক ভাবে উত্তেজনা ছড়ায় এলাকায়। পুলিশ এবং মমতার নিরাপত্তারক্ষীরা কোনও রকমে পরিস্থিতি সামাল দেন। তবে পরে সোনাচূড়ার সভায় দলীয় কর্মীদের মাথা ঠান্ডা রাখার পরামর্শ দেন তৃণমূল নেত্রী।

ইতিমধ্যেই সংবাদমাধ্যমে গোটা ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে। তাতে দেখা গিয়েছে, নন্দীগ্রামমুখী রাস্তার এক পাশে সারি সারি লরি দাঁড়িয়ে রয়েছে। আর এক দিক দিয়ে তৃণমূলনেত্রীর কনভয় এগিয়ে চলেছে। আর তার পিছনে পদ্ম-পতাকা হাতে নিয়ে ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিয়ে চলেছেন এক দল লোক। তাঁদের কারও মাথায় গেরুয়া টুপি। কারও মাথায় আবার বাঁধা গেরুয়া ফেট্টি। কয়েক জনের হাতে আবার অমিত শাহে-র ছবি-সহ ‘এ বার আসল পরিবর্তন, এ বার বিজেপি’ লেখা পোস্টারও দেখা যায়।