IMG-LOGO
বাড়ি প্রথম পৃষ্ঠা জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের ঢালাও উন্নয়নের আশ্বাস হুগলিতে
প্রথম পৃষ্ঠা

জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের ঢালাও উন্নয়নের আশ্বাস হুগলিতে

by Admin - 2021-04-05 10:49:28 1 Views 0 Comment
IMG


হুগলি, ৫ এপ্রিল  :  হুগলী জেলার এক ঐতিহাসিক গুরুত্ব আছে। হুগলীতে অনেক কাজ করেছে তৃণমূল সরকার। আরও অনেক কাজ করবে।  সোমবার চুঁচড়ার জনসভায় এই মন্তব্য করেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
তিনি বলেন, আগামী দিন জলস্বপ্ন প্রকল্পের মাধ্যমে প্রতিটি বাড়িতে জল পৌঁছে যাবে। হুগলী জেলা থেকে তৈরি হবে শিল্প সুন্দরী। হুগলীতে অনেক ক্লাস্টার তৈরি হয়েছে। তাঁতিদের আমরা টাকা দিচ্ছি। রাজ্য সরকার হুগলির তাঁতিদের থেকে কেনা হয়। আমিও হুগলির তাঁতিদের দেওয়া শাড়ি পরি। এখানে তাঁত শিল্প বড় শিল্প। এখানে শিল্প হাব হচ্ছে। মাহেশের রথে আমরা সাহায্য করছি। 
তিনি বলেন, দু-একটা লোক আছে, পালিয়ে যায়। গদ্দাররা পালিয়ে যাচ্ছে। জিতে গিয়ে ঘুরে বেড়াচ্ছেন হুগলির লোকসভা প্রার্থী। বলাগড়ের প্রার্থী একজন রান্না করতেন। কত বই লিখেছেন। তিনি আজকে বলাগড়ের প্রার্থী, মনোরঞ্জন ব্যপারী। সপ্তগ্রামের তৃণমূল প্রার্থী তপন দাশগুপ্তকে ভোট দেওয়ার আবেদন করে মুখ্যমন্ত্রী বলেন, ওরা কোনও অন্যায় করবে না। আমি কথা দিচ্ছি। তৃতীয় দফার ভোটের আগের দিন চারটি সভা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। চুঁচুড়া, চণ্ডীতলা, উত্তরপাড়া ও ভাঙড়ে। রবিবার পুরশুড়ার সভা থেকে মমতা বলেছিলেন, তিনি নিজে না সরলে তাঁকে সরানো মুশকিল। সোমবারের সভা থেকে নতুন করে মুখ্যমন্ত্রী কী বলেন, কোন সুরে তোপ দাগেন বিজেপি-কে, সেই দিকেই নজর সকলের।