IMG-LOGO
বাড়ি রাজ্য যত খুশি মামলা করো, আমাদের জয় নিশ্চিত : মমতা বন্দ্যোপাধ্যায়
রাজ্য

যত খুশি মামলা করো, আমাদের জয় নিশ্চিত : মমতা বন্দ্যোপাধ্যায়

by Admin - 2021-04-08 12:29:28 1 Views 0 Comment
IMG

ডোমজুড়, ৮ এপ্রিল; “যত খুশি মামলা করো। আমাদের জয় নিশ্চিত।” বৃহস্পতিবার হাওড়ার ডোমজুড়ের সভায় এই মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই সঙ্গে বলেন, “আমার বিরুদ্ধে কেস, শোকজ করে লাভ নেই”। কমিশনে নালিশ ও শোকজ প্রসঙ্গে হঙ্কার দেন। সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করেন তিনি। গত ৩ এপ্রিল তারকেশ্বরে নির্বাচনী প্রচারে রাজ্যের মুখ্যমন্ত্রী বলেছিলেন, “শয়তানদের কথা শুনে সংখ্যালঘু ভোট ভাগ হতে দেবেন না।” অভিযোগ তোলেন, “বাংলাকে বিজেপি ধর্মের নামে ভাগ করে দিতে চাইছে। বাংলার সংস্কৃতি নষ্ট করার চেষ্টা চালানো হচ্ছে।” মমতার এই মন্তব্যের বিরুদ্ধে কমিশনের দ্বারস্থ হন বিজেপি নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী মুখতার আব্বাস নকভি। কেন্দ্রীয় মন্ত্রীর সেই অভিযোগের ভিত্তিতে বুধবার মুখ্যমন্ত্রীকে নোটিশ পাঠানোর সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন। শুক্রবারের মধ্যে নিজের মন্তব্য ব্যাখ্যা করার নির্দেশ দেওয়া হয় মমতাকে। 
সেই প্রসঙ্গেই এবার তৃণমূল নেত্রী বললেন, “আমার বিরুদ্ধে কেস, শোকজ করলেও কিছু এসে যায় না। মোদীর বিরুদ্ধে ক’টা অভিযোগ দায়ের হয়েছে? যারা নন্দীগ্রামে দাঁড়িয়ে বলছে পাকিস্তান, তাঁদের তো কিছু হচ্ছে না। পরিকল্পনা করে আমার বিরুদ্ধে এসব করে কোনও লাভ হবে না।”
মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের তীব্র নিন্দা করেছেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় ধর্ম নিয়ে খেলা করছেন। উনি জনসভায় গিয়ে যে ধরনের কথা বলছেন, তা বলা যায় না। এটা ওনাকে বুঝতে হবে।” জয়প্রকাশ মজুমদারের কথায়, “সংখ্যালঘুরা ভোট ভাগ করবেন, না কী করবেন সেটা একদমই তাঁদের ব্যক্তিগত বিষয়। মুখ্যমন্ত্রীর এবিষয়ে কথা বলার কোনও অধিকারই নেই।