IMG-LOGO
বাড়ি বিনোদন ফের করোনার থাবা টলিউডে আক্রান্ত পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়
বিনোদন

ফের করোনার থাবা টলিউডে আক্রান্ত পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়

by Admin - 2021-04-28 10:08:31 1 Views 0 Comment
IMG

ফের করোনার থাবা   টলিউডে আক্রান্ত পরিচালক  কৌশিক গঙ্গোপাধ্যায়

কলকাতা, ২৮ এপ্রিল  : টলিউডে ফের করোনার থাবা। এবার করোনা আক্রান্ত পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়।  

 কিছুদিন আগে বোলপুরে ‘কবাডি কবাডি’ সিনেমার শুটিং করছিলেন তিনি।  কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনাতেই ছবির শুটিং করছিলেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী এবং অভিনেত্রী সোহিনী সরকার।  প্রথমে শোনা গিয়েছিল সোহিনীর জ্বর রয়েছে। পরে জানা যায়, অভিনেত্রী সুস্থ আছেন। তবে খাবারে স্বাদ পাচ্ছেন না ঋত্বিক চক্রবর্তী। পরীক্ষা করিয়েছেন। রিপোর্টের অপেক্ষায় রয়েছেন তিনি। ছবির আর এক অভিনেতা অর্জুন চক্রবর্তী সুস্থ আছেন বলেই জানা গিয়েছে।  
এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে নিজের কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছিলেন কৌশিকপুত্র উজান গঙ্গোপাধ্যায়। তবে সেই সময় তাঁর সংস্পর্শে কৌশিক গঙ্গোপাধ্যায় আসেননি। কারণ তিনি তখন ‘কবাডি কবাডি’ সিনেমার শুটিং করছিলেন। টলিপাড়ার তরুণ অভিনেতা উজান জানান, কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়।  সেই কারণে করোনা পরীক্ষা করা হয়েছিল। বুধবারই পরীক্ষার রিপোর্ট হাতে আসে এবং জানা যায় কোভিড পজিটিভ জাতীয় পুরস্কারজয়ী পরিচালক। জানা গিয়েছে, খবর পাওয়ার পর থেকেই আইসোলেশনে রয়েছেন তিনি।

কিছুদিন আগেই বোলপুরে 'কাব্বাডি কাব্বাডি'-র শ্যুটিং করছিলেন তিনি। সেখান থেকেই করোনায় আক্রান্ত হলেন পরিচালক। অন্যদিকে, এই ছবির সঙ্গে যুক্ত অভিনেত্রী সোহিনী সরকার ও অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। সোহিনী জানিয়েছেন, 'আমি এখন ঠিক আছি। জ্বর নেই। নিভৃতবাসে আছি।  আমি ২১ তারিখে কলকাতায় ফিরেছি। করোনার জন্য ছবির শ্যুটিং বন্ধ করে দেওয়া হয়। মাত্র ১০ শতাংশ ছবির কাজ বাকি থেকে গেল।' অন্যদিকে, কাবাডি দলের আর এক অভিনেতা ঋত্বিক চক্রবর্তী স্বাদ হারিয়েছিলেন। তবে তিনি স্বাদ গন্ধ ফিরে পেয়েছেন।